পাটকল শ্রমিক লীগের কেন্দ্রীয় সভাপতি সরদার মোতাহার আর নেইঃ প্রধানমন্ত্রীর শোক

পাটকল শ্রমিক লীগের কেন্দ্রীয় সভাপতি সরদার মোতাহার আর নেইঃ প্রধানমন্ত্রীর শোক

সাব্বির ফকির, খুলনাঃ

পাটকল শ্রমিক লীগের কেন্দ্রীয় সভাপতি, কেন্দ্রীয় শ্রমিক লীগের সাবেক সহ-সভাপতি ও প্লাটিনাম জুট মিল সিবিএ’র সাবেক সভাপতি সর্দার মোতাহার উদ্দিন বার্ধক্যজনিত কারণে আজ বুধবার সকালে খালিশপুর কোহিনূর মোড়স্থ বাসস্থানে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

মৃত্যুকালে তিনি ২ ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন তার বড় ছেলে শিল্পী আতাহার টিটো।
তিনি জানান, বার্ধক্যজনিত কারণে দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। আজ সকালে নাস্তার জন্য ডাকতে গেলে দেখেন ঘুমন্ত অবস্থায় তার মৃত্যু হয়েছে।
তিনি আরও জানান, আজ আছর বাদ খালিশপুর প্লাটিনাম জুট মিল কলোনী ফুটবল মাঠে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। জানাজা শেষে নগরীর গোয়ালখালী কবরস্থানে দাফন করা হবে। 


অপরদিকে প্রখ্যাত শ্রমিকনেতা সরদার মোতাহার এর মৃত্যুতে প্রধানমন্ত্রীরশোক বার্তা০৬ জানুয়ারি ২০২১ আমার প্রিয় ভাই আমারপ্রধানমন্ত্রীর কার্যালয়, ঢাকা।
জতীয় পাটকল শ্রমিক লীগের সভাপতি ও কেন্দ্রীয় শ্রমিক লীগের সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সর্দার মোতাহার উদ্দিন- এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শেখ হাসিনা এক শোক বিবৃতিতে বলেন, বর্ষীয়ান এই শ্রমিক নেতা সর্বদা শ্রমিকদের ন্যায্য অধিকার আদায়ের সংগ্রামে সোচ্চার ছিলেন।প্রধানমন্ত্রী মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।
শ্রম  ও কর্মসংস্থান প্রতিমন্ত্রীর শোক জাতীয় পাটকল শ্রমিক লীগের সভাপতি ও কেন্দ্রীয় শ্রমিক লীগের সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সর্দার মোতাহার উদ্দিন- এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান।প্রতিমন্ত্রী  মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। তিনি  জানান, বর্ষীয়ান  রাজনীতিববিদ প্রখ্যাত  শ্রমিক নেতা সারাজীবন শ্রমজীবী মেহনতি মানুষের ন্যায্য অধিকার আদায়ের সংগ্রামে সোচ্চার ছিলেন।

আপনি আরও পড়তে পারেন